নতুন সময় প্রতিনিধি
Published : Friday, 10 August, 2018 at 5:05 PM, Count : 57
অসুস্থ শিক্ষার্থীদের পাশে হাবিপ্রবির উপাচার্য

অসুস্থ শিক্ষার্থীদের পাশে হাবিপ্রবির উপাচার্য

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ডরমেটরি-২(জিয়া হল) হলের খাবার খেয়ে অসুস্থ শিক্ষার্থীদের দেখতে শুক্রবার দিনাজপুর সদর হাসপাতালে যান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম।


 এসময় তিনি তাদের সাথে কিছুক্ষণ সময় কাটান এবং চিকিৎসার খোঁজ খবর নেন। প্রয়োজনে সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন উপাচার্য।


এসময় উপাচার্যের সাথে ছিলেন পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস, প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা শাখার পরিচালক প্রফেসর ড. মো. তারিকুল ইসলাম।শিক্ষার্থীরা তদন্ত করে এসব অস্বাস্থ্যকর বাটির খাবারের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন।



এরপর উপাচার্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ যান, সেখানে সড়ক দুর্ঘটনায় আহত হাবিপ্রবির সেন্ট্রাল ফার্মের কর্মকর্তা মো. আহসান কবীর ও আর স্ত্রীর খোঁজ খবর নেন।এছাড়া ম্যাসিভ হার্ট অ্যাটাক করে মেডিকেলে ভর্তি থাকা বিশ্ববিদ্যালয়ের মালি মো. বাবলুর চিকিৎসার সার্বিক খোঁজ খবর নেন তিনি।


বুধবার রাতে তরিকুলের বাটি সার্ভিসের খাবার খাওয়ার পর ৪০ জন শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়েন। পরে তাদেরকে এম আব্দুর রহিম মেডিকেল ও দিনাজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।এর মধ্যে অনেকেই সুস্থ হয়ে ক্যাম্পাসে ফিরে আসলেও এখনো ৭ জন দিনাজপুর সদর হাসপাতালে ভর্তি আছেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft