নতুন সময় ডেস্ক
Published : Friday, 10 August, 2018 at 3:32 PM, Update: 10.08.2018 3:39:10 PM, Count : 120
যুক্তরাষ্ট্রে স্বপরিবারে অবকাশে মাশরাফি

যুক্তরাষ্ট্রে স্বপরিবারে অবকাশে মাশরাফি

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে দেশে ফিরেছে বাংলোদেশ জাতীয় ক্রিকেট দল। দলের সঙ্গে পাঁচ সিনিয়র ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম ও তামিম ইকবাল ফিরেননি। মাহমুদউল্লাহ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে যোগ দিলেও, বাকি চার জন নিউইয়র্কে কয়েকদিন অবকাশ যাপন করে তারপর দেশে ফিরবেন।

ওয়ানডে সিরিজ শেষ হওয়ার পর যুক্তরাষ্ট্রে অবকাশে আছেন মাশরাফি বিন মর্তুজা। সিরিজ শেষে মাশরাফির পরিবার গিয়েছে যুক্তরাষ্ট্রে। স্ত্রী সুমনা হক সুমি আর দুই সন্তানকে নিয়ে দারুণ সময় পার করছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক।

পরিবারকে নিয়ে যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছেন মাশরাফি। তারই কিছু ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে। যেখানে নানা পরিবেশে পরিবারের সঙ্গে ফ্রেমে বন্ধী হয়েছেন ম্যাশ।

পরিবার ছাড়াও যুক্তরাষ্ট্রের প্রবাসী বাংলাদেশিদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন টাইগার অধিনায়ক। বৃহস্পতিবার স্থানীয় সময় সন্ধ্যায় নিউইয়র্কের জ্যাকসন হাইটসের বেলোজিনো পার্টি হলে প্রবাসীদের সঙ্গে অনেক সময় কাটান তিনি।

যুক্তরাষ্ট্রে প্রবাসীদের আয়োজিত এক অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট টিমের জন্য দোয়াও চেয়েছেন মাশরাফি। অনুষ্ঠানে তিনি বলেন,‘আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ। এখানে এসে আমার খুব ভালো লাগছে। আপনারা সবাই বাংলাদেশ ক্রিকেট টিমের জন্য দোয়া করবেন। ভবিষ্যতে বাংলাদেশ দল যেন আরো ভালো করতে পারে সে জন্যও দোয়া করবেন।’

তামিম ইকবাল ও মুশফিকের আগামী রবিবার কিংবা মঙ্গলবার দেশে ফেরার কথা রয়েছে। আর ক্যারিবিয়ান লিগ না খেলার কারণে আরো কিছুদিন যুক্তরাষ্ট্রে শশুর বাড়িতেই আরো কিছুদিন থাকবেন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft