নতুন সময় ডেস্ক
Published : Thursday, 9 August, 2018 at 1:22 AM, Update: 09.08.2018 1:39:24 AM, Count : 32
ই-সেবা সম্প্রসারণে সোনালী ব্যাংক ও বিজনেস অটোমেশন চুক্তি

ই-সেবা সম্প্রসারণে সোনালী ব্যাংক ও বিজনেস অটোমেশন চুক্তি

ই-সার্ভিস এর আওতায় ব্যাংকিং কার্যক্রমের সম্প্রসারণ তথা ডিজিটালাইজড ব্যাংকিং পদ্ধতির মাধ্যমে সর্বোচ্চ গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করা সহ দ্রুততম সময়ে ও নিরাপদে সামগ্রিক ব্যাংকিং কার্যক্রম গ্রাহকের দোরগোড়ায় পৌঁছিয়ে দেয়ার লক্ষ্যে  সোনালী ব্যাংক লিমিটেড ও বিজনেস অটোমেশন লিমিটেড এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

সোনালী ব্যাংক লিমিটেড রাষ্ট্রীয় মালিকানাধীন দেশের সর্ববৃহৎ এবং একমাত্র ট্রেজারি কার্যক্রম পরিচালনাকারী বাণিজ্যিক ব্যাংক। সামাজিক দায়বদ্ধতায় প্রতিশ্রুতিশীল এই ব্যাংকটি দেশ ও দেশের বাহিরে সর্বমোট ১২১২ টি শাখার বিস্তৃত নেটওয়ার্কসহ ৬৪৭টি করেসপন্ডেন্ট রিলেশনশীপ এর মাধ্যমে ব্যাংকিং সেবা কার্যক্রম পরিচালনা করে আসছে। বিজনেস অটোমেশন লিমিটেড ই-সেবা প্রক্রিয়ায় ওয়ান স্টপ সার্ভিসের মাধ্যমে সেবা দিয়ে আসছে। ধর্ম বিষয়ক মন্ত্রাণালয়ের হজ্বের সামগ্রিক কার্যক্রম, BEZA, Hi-Tech Park, BCSIR, BTRC এবং BASIS ইতোমধ্যে বিজনেস অটোমেশন লিমিটেড এর ওয়ান স্টপ সার্ভিস সিস্টেম ব্যবহার করে আসছে।

রাষ্ট্রীয় সেবায় আট হাজার কোটি (৮,০০০+) টাকার লেনদেনের অভিজ্ঞতা রয়েছে বিজনেস অটোমেশনের ওয়ান স্টপ সার্ভিস প্লাটফর্ম সিস্টেমের। আজকের সমঝোতা স্মারক স্বাক্ষরের মাধ্যমে আরো এক ধাপ এগিয়ে যাবে বিজনেস অটোমেশন লি:।

উক্ত সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড এর সিইও এন্ড এমডি (অতিরিক্ত দায়িত্বে) কামরুজ্জামান চৌধুরী, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এ,কে,এম সাজেদুর রহমান খান, পরিতোষ কুমার তরুয়া, মোঃ এবনুজ জাহান, প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজার মহোদয়গণ এবং বিজনেস অটোমেশন লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জাহিদুল হাসান, পরিচালক শোয়েব আহমেদ মাসুদ, ও জাকির আহমেদ। সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন সোনালী ব্যাংক লিমিটেডের পক্ষে চীফ ফিন্যান্সিয়াল অফিসার সুভাষ চন্দ্র দাস ও বিজনেস অটোমেশন লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক জাহিদুল হাসান।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft