খালেদ সুজন
Published : Tuesday, 7 August, 2018 at 4:58 PM, Count : 125
দলের অনেক ত্যাগী নেতা রয়েছে তাদের মূল্যায়ন করতে হবে

দলের অনেক ত্যাগী নেতা রয়েছে তাদের মূল্যায়ন করতে হবে

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল পর্যায়ের সকল  ত্যাগী নেতা কর্মীকে মূল্যায়ন করতে হবে  দলের  স্বার্থে হাতে হাত মিলিয়ে কাজ করে যেতে হবে । দলের ভাব মূর্তি যেন নষ্ট না হয় সে লক্ষ্যে দলের নেতৃবৃন্দের নামে বিরুদ্ধাচারন করে কাদা ছোড়াছুড়ি না করে, বর্তমান সরকারের উন্নয়ন জনগণের মাঝে তুলে ধরে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যেতে হবে, সাবেক ২নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক জি এম শাহ্জাহান দৈনিক নতুন সময় এর সাথে একান্ত আলাপকালে এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, মনোনয়ন দেওয়ার মালিক একমাত্র শেখ হাসিনা।তৃনমুলের সকল তথ্যই নেত্রীর কাছে আছে, তিনি নিশ্চিয় যোগ্য ব্যক্তিকেই নৌকার হাল ধরতে দিবেন। নেত্রী যাকেই মনোনয়ন দেবেন তার জন্যই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। আমাদের কাজ নৌকার পক্ষে জনমত গড়ে তোলা। নেত্রী এখন বিশ্ব নেত্রী। তার হাতে দেশ ও জাতি নিরাপদ, যে কারনে দেশের চলমান উন্নয়ন ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই।তবে আমার মতে এই আসনে এমপি ইলিয়াস উদ্দীন মোল্লাকে নৌকার বৈঠা হাতে তুলে দিলে এই আসন নৌকার আসন অক্ষুন্ন থাকবে। তিনি সর্ব সাধারণ মানুষকে বুকে তুলে রেখেছেন। এই আসনের নারী পুরূষ সবাই নিরাপদ।

 আমাদের সন্তাদের ভবিষ্যৎ উজ্জল করার লক্ষ্যে তিনি অনেক স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসা নির্মাণ করেছেন।বেকাদের যখনই কেউ কোন কাজের সুযোগ চেয়েছে তিনি তাদের জন্য বিভিন্ন প্রতিষ্ঠানে সুপারিশ করে তাদের যোগ্যতা অনুযায়ী কাজ পাইয়ে দেওয়ার চেষ্টা করেছেন। তাই আমরা সবাই যদি নিজ স্বার্থ হাসিল করার জন্য ভিন্ন ভিন্ন ভাবে প্রচার প্রচারণা এবং ভোট চাই তাহলে আওয়ামীলীগ নির্বাচন এ জয়লাভ করতে পারবেনা। তাই প্রধানমন্ত্রীর কাছে আমার প্রত্যাশা সবাই যেন নিঃস্বার্থভাবে দলের হয়ে একসাথে কাজ করে এবং সেই সাথে আবারো ইলিয়াস উদ্দীন মোল্লাকে ঢাকা ১৬ আসনের এমপি হিসাবে তার হাতে নৌকার বৈঠা আবারো তুলে দেওয়া হউক।

 তিনি এই আসনের সাধারন মানুষের নেতা জনপ্রিয়তার দিক থেকে তিনিই সবার সেরা।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft