নতুন সময় ডেস্ক
Published : Friday, 10 November, 2017 at 1:47 PM, Count : 405
শাকিবের বিরুদ্ধে মামলার পর অঞ্জনের বিরুদ্ধেও মামলা করতে যাচ্ছেন বেলা বোস

শাকিবের বিরুদ্ধে মামলার পর অঞ্জনের বিরুদ্ধেও মামলা করতে যাচ্ছেন বেলা বোস

এবার অঞ্জন দত্তের 'এটা কি 2441139' গানের কল্যাণে খ্যাতি পাওয়া বেলা বোসও অঞ্জন দত্তের বিরুদ্ধে মামলা ঠুকে দেয়ার কথা ভাবছেন বলে  জানান। কান্নায় ভেঙে পড়ে তিনি বলেন, 'ভাই, রিকশাচালক থেকে শুরু করে, বখাটে, প্রেমিক, ফরেভার আ্যলোন এমন কেউ নাই যে এই নাম্বারে ফোন দেয় না! ফোন দিয়ে সে চাকরি পাইছে নাকি পায় নাই এইসব প্যাঁচাল পর্যন্ত পাড়ে। বিয়ের আগে এমনিতেই আমার একটা বেকার ছেলের সঙ্গে অ্যাফেয়ার ছিল, এইটা নিয়ে হাজবেন্ড আমাকে এখনও সন্দেহের চোখে দেখে। তার মধ্যে এতসব বেকার ছেলেরা যদি সারাদিন আমাকে ফোন দিতেই থাকে, কেমন লাগে বলুন তো!

অঞ্জন দত্ত ফ্যানদের অনেকেই টেলিকম কোম্পানিগুলোতে বেশি টাকা দিয়ে ২৪৪১১৩৯ নাম্বারের সিম কেনেন। এইসব কাছাকাছি নাম্বারের অনেক কলও ভুল করে বেলা বোসের কাছে চলে আসে, এমনটা বলতে বলতে তিনি একের পর এক ফোন আসতে থাকা নিজের ফোনটি সাইলেন্ট করেন।

অঞ্জন দত্তের মামলা করবেন কিনা, এমন প্রশ্নের উত্তরে তিনি অঞ্জনের প্রতি তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, 'করতেও পারি। তবে ওর ওই চাকরিটা চলে গেলে খুশি হই! এই ছাতার চাকরি পাওয়ার কারণেই আজকে আমার জীবনের এই অবস্থা!'

উল্লেখ্য যে, বিনা অনুমতিতে অন্যের নাম, ঠিকানা, পরিচয় কিংবা ফোন নম্বরসহ ব্যক্তিগত কোন তথ্য অপর কেউ ব্যবহারের অনুমতি রাখেন না। সম্প্রতি শাকিব খান অভিনীত 'রাজনীতি' চলচ্চিত্রে একটি ফোন নম্বর ব্যবহার করাকে কেন্দ্র করে এই বিষয়টি আলোচনায় এসেছে আরও একবার। সিনেমার একটি দৃশ্যে শাকিব খান একটি ফোন নম্বর দেন, যেটির প্রকৃত মালিক হবিগঞ্জের ইজাজুল নামক এক অটোরিকশা চালক।

এরপর থেকে ইজাজুল মিয়ার কাছে একের পর এক ফোনকল আসতে থাকে, সবাই শাকিব খানের সঙ্গে কথা বলতে চান। এদিকে, মাসের পর মাস ধরে শাকিব খান মনে করে তার কাছে ফোনকল আসতে থাকায় তার ব্যক্তিগত জীবনে তা প্রচণ্ডভাবে প্রভাব ফেলে। ফলে প্রতারণা ও মানহানি মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামিদের মধ্যে আছেন শাকিব খান, ‘রাজনীতি’র পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদ। এ মামলায় প্রতারণার অভিযোগে সর্বোচ্চ তিন বছর ও মানহানিতে সর্বোচ্চ দুই বছর কারাদণ্ডে দণ্ডিত হবেন।

- এ খবরটি সত্য নয়


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত